বঙ্গবন্ধুর স্বপ্নকে পরিপূর্ণতায় নিয়ে যেতে ঐক্যবদ্ধ থাকতে হবে – ডা. হিমাংশু লাল রায়

5
বাংলাদেশ স্বাস্থ্য পরিবার সিলেট বিভাগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সকল শহীদ সদস্যদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেটের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায়।

সিলেটের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে হাঁটছে। এই উন্নয়ন আর সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর স্বপ্নকে পরিপূর্ণতার দিকে নিয়ে যেতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বাংলাদেশ স্বাস্থ্য পরিবার, সিলেট বিভাগ-এর উদ্যোগে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সকল শহিদ সদস্যদের স্মরণে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ স্বাস্থ্য পরিবারের আহবায়ক ও বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় অফিস সহকারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় পরিষদের চেয়ারম্যান এম. গৌছ আহমদ চৌধুরীর সভাপতিত্বে নগরীর চৌহাট্টাস্থ স্বাস্থ্য ভবনে শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।
বাংলাদেশ স্বাস্থ্য পরিবার সিলেট বিভাগীয় পরিষদের যুগ্ম আহবায়ক মো. আতিকুর রহমানের সঞ্চালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা সুজন বণিক। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন স্বাস্থ্য ভবন মসজিদের ইমাম মাওলানা শোয়াইবুর রহমান এবং গীতা পাঠ করেন প্রকাশ দেবনাথ। সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সিলেট বিভাগের সহকারী পরিচালক (স্বাস্থ্য) ডা. নূরে আলম শামীম, সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. সিরাজুম মুনির, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মাইনুল আহসান, আইএইচটি’র মো. রফিকুল ইসলাম, আবদুল মান্নান, শাহেদ আলী, মো. আবদুল হান্নান সিদ্দিকী, প্রদীপ কুমার দাশ, ফয়েজ আলী সুমন প্রমুখ। স্বাস্থ্য ভবন প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রমের সূচনা করা হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সিলেটের নবাগত বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায়কে অনাড়ম্বর হৃদয়জ ভালোবাসায় বরণ করা হয়। বিজ্ঞপ্তি