সমাজে ইনসাফ প্রতিষ্ঠিত হলে শ্রমজীবী মানুষ ন্যায্য অধিকার ফিরে পাবে —–হাফিজ আব্দুল হাই হারুন

20
সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশন আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট অঞ্চল উপদেষ্টা হাফিজ আব্দুল হাই হারুন।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট অঞ্চল উপদেষ্টা হাফিজ আব্দুল হাই হারুন বলেছেন, দেশের বিশাল জনগোষ্ঠী হচ্ছে শ্রমিক। তাদের ঘামে রাষ্ট্রের ভীত মজবুত হলেও, দেশ ও সমাজে তারাই সবচেয়ে বেশী অবহেলিত। এর কারণ একটাই সমাজ ইনসাফ প্রতিষ্ঠিত নয়। আর ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠিত হলে ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন হবে। এতে শ্রমিক সমাজও তাদের ন্যায্য অধিকার ফিরে পাবে। পবিত্র মাহে রমজান ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের জন্য প্রশিক্ষণের মাস। এ থেকে শিক্ষা নিয়ে সমাজে ধনী-গরীবের সামাজিক বৈষম্য দূরীকরণ ও সমাজে ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে কাজ করতে হবে। তাহলে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছানো সম্ভব।
তিনি গতকাল বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজুর সভাপতিত্বে, মহানগর সেক্রেটারী এডভোকেট ইয়াছিন খাঁনের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফেডারেশনের মহানগর সহ-সাধারণ সম্পাদক কফিল উদ্দিন আলমগীর, আক্কাস আলী, প্রচার সম্পাদক বদরুজ্জামান ফয়সাল, কোষাধ্যক্ষ আব্দুল জলিল, ট্রেড ইউনিয়ন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শ্রমিনক নেতা এটি এম খসরুজ্জামান, জাকারিয়া আহমদ, আব্দুল বাছিত মিলন, রাশিদ আহমদ চৌধুরী, আব্দুস সাত্তার মুন্না, আব্দুল বাছিত বাছন, আব্দুল বারী ও আবু বকর প্রমুখ। বিজ্ঞপ্তি