করোনা নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে ইসলামী যুব আন্দোলনের যুববন্ধন

9
করোনা মহামারি নিয়ন্ত্রণে যথাযথ পরিকল্পনা গ্রহণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেষ্ট ও চিকিৎসা সামগ্রী প্রদান সহ অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করার দাবিতে ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে যুব বন্ধন অনুষ্ঠিত হয়।

করোনা মহামারী নিয়ন্ত্রণে যথাযথ পরিকল্পনা গ্রহণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসা সামগ্রী প্রদানসহ অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করার দাবিতে ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে যুব বন্ধন অনুষ্ঠিত হয়।
আজ ২ জুলাই, বৃহস্পতিবার বেলা ২টায় কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সিলেট ঐতিহাসিক কোর্ট পয়েন্টে যুববন্ধনের আয়োজন করা হয়।
ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতী মুহাম্মাদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ফয়জুল হাসান চৌধুরীর এর পরিচালনায় যুব বন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সভাপতি মাওলানা নজির আহমদ, সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক জাকির হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, প্রচার সম্পাদক নাঈম আহমদ, মানবাধিকার সম্পাদক মু.আনোয়ার হুসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিদুল ইসলাম, আইন সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগর সভাপতি মাহফুজ আহমদ মাহি, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক আলিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি