ওসমানীনগরে চিকিৎসক ব্যাংকারসহ আক্রান্ত আরো ৪জন

11

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে চিকিৎসক, ব্যাংকার, স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস সহ নতুন করে ৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত সোমবার দিনগত গভীর রাতে ঢাকা থেকে আসা রিপোর্টে এই ৪জনের করোনা পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত এই ৪জন নিয়ে ওসমানীনগরে এ পর্যন্ত ২৯জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হলো।
আক্রান্তরা হলেন, উপজেলার তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-কমিউনিটি মেডিকেল অফিসার ডা. টুকন কুমার কর্মকার, একই স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস উপজেলার বুরুঙ্গা ইউপির কামারগাও গ্রামের সুজিত ধর, তাজপুর ইউপির হস্তিদুর গ্রামের আজির উদ্দিনের স্ত্রী হামিদা বেগম(৬৫) ও ইউনাইটে কমার্শিয়াল ব্যাংক গোয়ালাবাজর শাখার অফিসার শাকিল মোরাদ।
উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রদান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী করোনায় নতুন করে ৪জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, ব্যাংক অফিসরা ছাড়া অন্য তিন রোগীকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। ব্যাংক অফিসার সিলেট শহরে বসবাস করায় তাকে নিজ বাসায় আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। আক্রান্ত ৪জনই গত ৬জুন তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে নমুনা প্রদান করলে তা সিলেটের মাধ্যমে ঢাকায় প্রেরণ করা হয়। গত সোমবার দিনগত রাত প্রায় দেড়টার দিকে ঢাকা থেকে এই ৪জনের রিপোর্ট পজেটিভ আসে।
ওসমানীনগরে এ পর্যন্ত ২৫৪টি নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে ২১৯টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে রিপোর্ট অপেক্ষা ৩৫টি নমুনা। ইতিমধ্যে ২৯জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে তার মধ্যে মারা গেছেন ২জন, সুস্থ হয়েছেন ১৬জন এবং আইসোলেশনে আছেন ১১জন।