ছাত্র সমাজের নৈতিক উন্নতি সাধনের লক্ষ্যে ছাত্র মজলিস কাজ করে যাচ্ছে – ইলিয়াস আহমদ

24

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেন নৈতিক অবক্ষয়ের কারণে ছাত্র সমাজ আজ খুন, ধর্ষণ, লুটসহ সকল ধরণের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। ছাত্র সমাজকে অপরাধ থেকে বিরত রেখে তাদের মূল কর্তব্যের দিকে নিয়ে আসতে হলে ছাত্রদেরকে নৈতিক – চারিত্রিক উৎকর্ষতা সাধন করতে হবে। ইসলামী ছাত্র মজলিস এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন, ডাকসু নির্বাচনে সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আহ্বান জানান ।
তিনি ৩১ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ২টায় সিলেট রেজিষ্ট্রারি মাঠে আয়োজিত ছাত্র মজলিসের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে এবং সিলেট পূর্ব জেলা সভাপতি জারির হোসাইন ও পশ্চিম জেলা সভাপতি জাকির হোসেন সাঈদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, মাওলানা জয়নুল ইসলাম, সাবেক সেক্রেটারি জেনারেল এইচ এম খালেদ আহমদ, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, গণ মানুষের সংগঠন খেলাফত মজলিস যুক্তরাজ্য সভাপতি মাওলানা সাদিকুর রহমান, সিলেট মহানগর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সংগঠনের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট-ময়মনসিংহ জোন তত্ত্বাবধায়ক মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী। বিজ্ঞপ্তি