ছাতক ও দোয়ারার ভোটারের প্রতি মিজান চৌধুরীর কৃতজ্ঞতা

28

ভোটারসহ ছাতক ও দোয়ারাবাজারবাসীর প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকায় বিএনপির প্রার্থী মিজানুর রহমান চৌধুরী কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জোরপূর্বক ধানের শীষের বিজয় ছিনিয়ে নিতে প্রতিরোধ গড়া দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটারর যাঁরা আহত হয়েছেন, কারাবন্দী হয়েছেন তাদের প্রতিও তিনি বিশেষ কৃতজ্ঞতা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেছেন, নির্বাচনের নামে প্রহসন করেছে শাসকদলসহ তার বাহিনী। এই প্রহসনের নির্বাচনে আমার ও দলীয় প্রতীকের প্রতি আস্থাশীল নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ।
বুধবার এক বিবৃতিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী এ কথা বলেন। বিবৃতির শুরুতে তিনি নির্বাচনী এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভোটাধিকার ভুলুণ্ঠিত অবস্থা মোকাবিলায় নির্যাতিতদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
ছাতক ও দোয়ারাবাজারবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মিজানুর রহমান চৌধুরী বলেন, এ নির্বাচনে জাতি জিতেছে, হেরেছে আওয়ামী লীগ। ধানের শীষ বিজয়ী হয়েছে, হেরেছে শাসক দল।
ধানের শীষের বিজয়ী করতে যে সকল ভোটার রীতিমতো যুদ্ধ করে ভোট দিয়েছেন তাদের উদ্দেশ্যে মিজানুর রহমান চৌধুরী বলেন, আপনাদের ভোট ইনশাআল্লাহ বৃথা যাবে না। আপনাদের রায় ডাকাতি করে চাপিয়ে দেওয়া হয়েছে আরেকটি নীলনকশার রায়। সত্য কখনো চাপা থাকে না, তাই প্রকৃত সত্য প্রকাশ পাবেই। আমাদের লড়াই এখন আপনাদের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই। বিজ্ঞপ্তি