সিলেটে আন্তর্জাতিক মানের ইংলিশ মিডিয়াম রাইজ স্কুলের উদ্বোধন কাল

57

press con pic 29.04.15স্টাফ রিপোর্টার :
রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন(রাইজ) স্কুলের আনুষ্ঠানিক উদ্বোধন হচ্ছে আগামী ১ মে। নগরীর পশ্চিম সুবিদবাজারে অবস্থিত আন্তর্জাতিক মানের এ প্রতিষ্ঠানটির উদ্বোধন উপলক্ষে বুধবার আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের।
সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ক্রিস্টোফার রলফ ম্যানিং বলেন, সিলেটের শিশুদের ব্যতিক্রমী শিক্ষাদানের ব্রত নিয়ে চালু হচ্ছে এ প্রতিষ্ঠানটি। আমরা শিক্ষার্থীদের সর্বদা অংশগ্রহণকারী মননশীলতা প্রদান করতে চাই। ‘স্মার্ট এডুকেশনে’র অংশ হিসাবে শিক্ষার্থীদের আলাদা সুবিধা সম্বলিত ক্লাসরুম তৈরীর পরিকল্পনা ও ব্যবস্থা করা হয়েছে। টেকনোলজির মাধ্যমে প্রতিটি বিষয়ের পাঠদান করা হবে। বিদ্যালয়টির পাঠদান হবে ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল এক্সামের অধীনে। এখানে প্রাইমারী প্রথম থেকে পঞ্চম  এবং ৬ষ্ট থেকে ৮ম শ্রেণী হচ্ছে সেকেন্ডারী। অধ্যক্ষ জানান, আগামী মে ও জুলাই মাসের প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য আন্তর্জাতিক মানের শিক্ষক প্রশিক্ষণেরও আয়োজন করা হয়েছে।
তিনি জানান, উদ্বোধন উপলক্ষে ১ মে সন্ধ্যা ৭টায় দরগা গেইটস্থ হোটেল স্টার প্যাসিফিকের বলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে রাইজ স্কুলের পরিচালক ফাহিম আহমদ চৌধুরী, ইউরো কিডসের শাখা প্রধান রুশনী চৌধুরী ও রয়েল হোমসের ডিজিএম শামীম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।