নবীগঞ্জে মা সহ দুই সন্তানের লাশ উদ্ধার

34

তোফাজ্জল হোসেন নবীগঞ্জ থেকে :
নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর গ্রামে এক গৃহবধূ ও তার দুই সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর গ্রামের বর্গাচাষী ফরিদ উদ্দিনের স্ত্রী রুমেনা খাতুন (৩০), তার মেয়ে মুসলিমা খাতুন (৭) ও ছেলে মুসা মিয়া (৫)। গতকাল রবিবার সকাল ১০টায় নবীগঞ্জ থানা পুলিশ লাশ তিনটি উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর গ্রামের বর্গাচাষী ফরিদ উদ্দিন ঘুম থেকে উঠে তার স্ত্রী ও দুই সন্তানকে পাশে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে বাড়ির পুকুরে দুই সন্তানের লাশ ভাসতে দেখেন। এ ছাড়া বাড়ির একটি জারুল গাছে গলায় ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় গৃহবধূ রুমেনা খাতুনের লাশ ঝুলতে দেখেন। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করেন। এ ব্যাপারে রুমেনার স্বামী জানান রাতে তিনি ঘুমিয়ে গেলে তার সন্তাানকে পুকুরে ফেলে নিজেও আত্মহত্যা করেন। এ বিষয়ে রুমেনা খাতুনের পিতা মাসুক মিয়া জানান- মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। এরই জের ধরে রুমেনা ও তার দুই সন্তানকে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহবধূ নিহতের বিষয়টি আত্মহত্যা।
তিনি আরও জানান- লাশ তিনটির ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রতিবেদন হাতে পাওয়ার আগে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।