জুড়ীতে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

34

PIC JURI BUS AGUNকুলাউড়া থেকে সংবাদদাতা :
জুড়ী বাস ষ্ট্যান্ড এলাকায় ৩ মার্চ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দুর্বৃত্তদের লাগিয়ে দেওয়া আগুনে একটি যাত্রীবহন কারী বাস অধিকাংশই ভস্মীভূত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বড়লেখা-জুড়ী রোডের যাত্রী বহন কারী (মৌলভীবাজার জ-০৪-০০৬৫) লিটন পরিবহন নামের একটি বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুর্বৃত্তদের লাগিয়ে দেওয়া আগুনে অধিকাংশ পুড়ে যায়। খবর পেয়ে বড়লেখা ও কুলাউড়া ফায়ার সার্ভিসের দু’টি দল ও পুলিশ ঘটনা স্থলে ছুটে আসে এবং স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করে এবং গাড়িটির পাশে থাকা  আরো ১০-১২ টি গাড়ি দ্রুত সরিয়ে নেওয়া হয়। গাড়িতে লোকজন না থাকায় এবং পাশে দাঁড়িয়ে থাকা গাড়ি গুলো সরিয়ে নেওয়ায়  বড় ধরনের কোন হতা হতের ঘটনা ঘটেনি।
জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হামিদুর রহমান সিদ্দিকী পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ফায়ার সার্ভিস ও স্থানীদের সহয়তায় আগুন নিয়ন্ত্রণ করায় বাসটি পুরো ভস্মীভূত হওয়া থেকে রক্ষা পায়। তবে এ ঘটনায় জড়িত সন্দেহে কাউকে আটক কিংবা কোন মামলা করেনি পুলিশ। তবে ঘটনাটি খতিয়ে দেখে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর রয়েছেন পুলিশ।