আজমিরীগঞ্জে পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

20

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের আজমিরীগঞ্জে মসজিদের পুকুর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করে আজমিরীগঞ্জ থানা পুলিশ। নিহত ব্যবসায়ী আজমিরীগঞ্জ বাজারের দয়াল হার্ডওয়্যার এন্ড মেশিনারী ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী নান্টু দেবনাথ (৪৫)।
ব্যবসায়ীরা জানান, আজমিরীগঞ্জ বাজারের ওই ব্যবসায়ী রবিবার রাতে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকাল ১১টার দিকে ওই বাজারের মসজিদের পুকুরে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।
খবর পেয়ে ওসি তৈমুর বখত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় লাশের গলায় প্রায় ৪০ কেজি ওজনের লোহার রড বাধা ছিল। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা লাশটি যাতে ভেসে না উঠতে পারে সেজন্য শরীরে লোহার রড বেঁধে লাশটি ডুবিয়ে রাখে ঘাতকরা।
ব্যবসায়ীরা জানান, দুই সন্তানের জনক নিহত নান্টু দেবনাথ কিশোরগঞ্জের ইটনা উপজেলার ভাটি রাজিবপুর গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তিনি আজমিরীগঞ্জ বাজারে ব্যবসা করে আসছেন। আজমীরীগঞ্জ থানার ওসি তৈমুর বখত চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা করেছে। মত্যুর কারণ জানা যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।