খালেদা জিয়ার গাড়ি বহরে ছাত্রলীগের হামলার প্রতিবাদে সদর দক্ষিণ উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

39

Chattrodol Picবিএনপি চেয়াপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে জঙ্গলী ছাত্রলীগের হামলার প্রতিবাদে সিলেট সদর দক্ষিণ উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টায় ষ্টেশন রোড হতে সিলেট সুরমা টাওয়ার সম্মুখে শেষ হয়।
সদর দক্ষিণ উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন লিলুর সভাপতিত্বে ও উপজেলা যুবদল নেতা ময়নুল ইসলাম মঞ্জুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহ মাহমদ আলী, জেলা যুবদল নেতা ও সদর দক্ষিণ উপজেলা যুবদলের অন্যতম নেতা মোঃ সোনাহর আলী সুহেল, আশরাফ বাহার, চান্দ আলী, আতিক রাজা চৌধুরী, হাজী সেলিম আহমদ।
বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর হামলা করে প্রমাণ করে দিয়েছে জঙ্গলী ছাত্রলীগ বর্তমান অবৈধ সরকারকে টিকিয়ে রাখার জন্য বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করছে। তাদের এই ব্যর্থ চেষ্টা যে কোন মূল্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে প্রতিহত করা হবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল নেতা এম এ মুমিন, ফয়সল আহমদ টিপু, সুমন আহমদ আনসার, ফজলু মিয়া, মোস্তাক আহমদ, নামর আলী, দিলোয়ার হোসেন, আবু সাঈদ হিরণ, সালিক চৌধুরী, জহির আহমদ ছইল, দুলন মিয়া, রাসেল আহমদ, মোক্তাদির খান, দুলাল মিয়া, কবির মিয়া, আরব আলী, তজম্মুল আলী, বাবুল মিয়া, ফয়সল আহমদ, বজলু মিয়া, জয়দুল মিয়া, সুমন মিয়া, দুলাল মিয়া, জুমেল আহমদ, আব্দুল মুহিম, হিরণ মিয়া, আজমল মিয়া, শহীদ মিয়া, সুহেল আহমদ, সোবহান মিয়া, গৌছ মিয়া, জামিল উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি