শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা কমিটি ও পূজারীদের সাথে খন্দকার মুক্তাদিরের কুশল বিনিময়

2

 

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মÐপ পরিদর্শনকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির পূজা কমিটি ও পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজার নিরাপত্তার বিষয়ে সার্বিক খোজখবর নেন।
এ সময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সম্প্রীতির শহর সিলেট। এখানে আমরা সকল ধর্মের মানুষ মিলে মিশে আত্মার আত্মীয় হয়ে জীবন-জীবিকা সহ সকল কাজকর্ম করি। তিনি বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বাংলার আগামীর কর্ণধার দেশনায়ক তারেক রহমানের নিদের্শে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মী পূজা মÐপে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন ভাবে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। তিনি নির্বিঘেœ সবাইকে শারদীয় দুর্গা দূর্গোৎসব উদযাপনের আহŸান জানান।
তিনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি ও সদর উপজেলার বিভিন্ন পূজা মÐপ পরিদর্শনের ৩য় দিন শনিবার শহরতলীর লাক্কাতুরা পূজা মÐপসহ বিভিন্ন পূজা মÐপ পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক যুগ্ম আহবায়ক ও সিসিকের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুর রহমানসহ নিজ নিজ পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল এবং স্থানীয় ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। -বিজ্ঞপ্তি