দোয়ারাবাজারে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গৃহবধূ উধাও

3

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় স্বামীর কাছ থেকে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও হয়েছেন এক গৃহবধূ। গত শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার সুরমা ইউনিয়নের গিরিশনগর (কোনাপাড়া) গ্রামের নূর মোহাম্মদ (৪২) এর বাড়ী থেকে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান নাছিমা (৩৫) নামের ওই গৃহবধূ। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, ২০১৭ সালে উপজেলার সুরমা ইউনিয়নের গিরিশনগর (কোনাপাড়া) গ্রামের নাছির উদ্দীনের পুত্র নুর মোহাম্মদ এর সাথে লক্ষীপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে নাছিমা বেগমের বিয়ে হয় ভালোই চলছিলো তাদের সংসার। গত ছয়মাস আগে অভিযোগকারী নুর মোহাম্মদ এর শশুর ফয়েজ উদ্দিন, শাশুড়ী আছিয়া বেগমের অনুরোধ ও উপস্থিতিতে নুর মোহাম্মদ এর স্ত্রীর ছোট বোন নাজমা বেগম (৩০) তার স্বামী’কে বিদেশে পাঠানোর কথা বলে এক মাসের জন্য ৪, ৫০, ০০০ (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ধার নেন। এক মাসের জায়গায় ছয় মাস পেরিয়ে গেলেও টাকা না দেওয়ায় নুর মোহাম্মদ তার স্ত্রী নাছিমাকে টাকার বিষয় কথা বললে ঝগড়া সৃষ্টি হলে গত শুক্রবার (৪ অক্টোবর) কাউকে না জানিয়ে বাড়ী থেকে নগদ অর্থ ২, ৩২০০০ (দুই লাখ ৩২ হাজার) টাকা, এক ভরি ওজনের স্বর্ণের অলংকার, দুই ভরি ওজনের রুপার চেইনসহ ঘরের মূল্যবান জিনিস নিয়ে নাজমা বেগম তার বাপের বাড়ি পালিয়ে যান।
নুর মোহাম্মদ বলেন, বাড়িতে এসে আমার স্ত্রী নাছিমা বেগমকে ঘরে না পেয়ে মোবাইল নাম্বারে যোগাযোগ করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে, নানা হুমকি দিচ্ছে। টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধারসহ প্রশাসনের নিকট সুষ্ঠ বিচার দাবি করছি।
অভিযোগ অস্বীকার করে নাছিমা বেগমের পিতা ফয়েজ উদ্দিন বলেন, আমার মেয়ে নাছিমা বেগমকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়েছে হাসপাতালে তার চিকিৎসা চলছে। দোয়ারাবাজার থানার ওসি মো : জাহিদুল হক জানান অভিযোগ পেয়েছি তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।