ফ্যাসিবাদ মুক্ত দেশে আনন্দের সাথে দুর্গোৎসব উদযাপন হচ্ছে : খন্দকার মুক্তাদির

1

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশে আনন্দের সাথে দুর্গোৎসব উদযাপন হচ্ছে। বাংলাদেশে সকল ধর্মের মানুষ এখন নিরাপদ। ছাত্র-বিপ্লবের গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে পদত্যাগ করে গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে ভারতে অবস্থান নেন। সেখানে বসে নানা ষড়যন্ত্র করছেন। আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতৃত্বে নেতাকর্মীরা অর্ন্তর্বতীকালীন সরকারের পাশে থেকে প্রতিটি ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে। এখন তারা হতাশ হয়ে নানা গুজব ছড়াচ্ছে। এই গুজবে দেশের গণতন্ত্রকামী মানুষ পা দেবে না।
তিনি আরোও বলেন, দীর্ঘ ১৭ বছর ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকার কর্তৃক গুম, খুন, হত্যা ও ব্যাপক দুর্নীতি অনিয়মসহ, স্বৈরাচারিতার শীর্ষে পৌঁছে গিয়ে ছিল। তারা দেশের সকল স্তরে দলীয় করণ করেছে। স্বৈরাচারি শাসক খুনি শেখ হাসিনাকে ছাত্র-জনতার তুমুল আন্দোলনের তোপের মুখে দেশে থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। বিগত দেড়যুগ যাবত জাতীয়তাবাদী দলের নেতাকর্মী ও দেশবাসীর উপর নির্যাতন-নিপীড়ন করেছে আওয়ামী লীগ। সেই দীর্ঘ আন্দোলনের ফসল জুলাই ও আগস্টের নতুন স্বাধীনতা।
তিনি শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি ও সদর উপজেলার বিভিন্ন পূজা মÐপ পরিদর্শনের ২য় দিনে নগরীর আখালিয়া কালিবাড়ি, করেরপারা শাপলা সংঘ ও সদর উপজেলা বিভিন্ন পূজা মÐপ পরিদর্শন কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক যুগ্ম আহবায়ক ও সিসিকের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, আখালিয়া কালিবাড়ি পূজা কমিটির সভাপতি পান্না দে, সাধারণ সম্পাদক পিক পাল, করেরপারা শাপলা সংঘ পূজা কমিটির সভাপতি প্রকৌশলী রঞ্জিত চৌধুরী, সাধারণ সম্পাদক কনক মজুমদার, স্থায়ী কমিটির সভাপতি রতন মজুমদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খাঁন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, নিজ নিজ পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল এবং স্থানীয় ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। -বিজ্ঞপ্তি