জামিনে মুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন সাবেক এমপি মান্নান

2

স্টাফ রিপোর্টার

জামিনে মুক্তি পাওয়া সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডিসচার্জ দেওয়া হয়েছে। একই সাথে জামিনের কাগজ পাওয়ার পর হাসপাতাল থেকে সরিয়ে নেওয়া হয়েছে তার নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে জামিনের কাগজপত্র হাসপাতালে পৌঁছানোর পর তাকে ডিসচার্জ দেওয়া হয়।
সাবেক পরিকল্পনামন্ত্রীর ভাতিজা সাজ্জাদ জানান, দেশবাসীর দোয়ায় দীর্ঘ চাচা মুক্তি পেয়েছেন। পরিবারের সদস্যরা তার অপেক্ষায় আছেন। তার মুক্তিতে আমরা খুশি। তবে তার ডায়াবেটিস এখনো কন্ট্রোলে নেই বলে জেনেছি।
সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন রুবেল বলেন, দুপুরে সুনামগঞ্জ থেকে জামিনের কাগজপত্র সিলেটে আসলে হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরিয়ে নেওয়া হয়।
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল উমর রাশেদ মুনির জানান, সাবেক পরিকল্পনামন্ত্রীর এম এ মান্নানের শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল থেকে ডিসচার্জ দেওয়া হয়েছে। এর আগে বুধবার ৯ অক্টোবর দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিনের আদালত তার জামিন মঞ্জুর করেন।