শ্রীমঙ্গলে রিসোর্ট থেকে সাবেক অতিরিক্ত সচিবের লাশ উদ্ধার

4

শ্রীমঙ্গলে প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রিসোর্ট থেকে শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সালাউদ্দিন মাহমুদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল উপজেলার রাধানগর এলাকায় অবস্থিত বালিশিরা রিসোর্ট থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।
জানা গেছে, সালাহ উদ্দিন মাহমুদ বর্তমানে শিল্প মন্ত্রণালয়ের অধীনে এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জেনারেল হিসেবে কর্মরত। গত ৯ অক্টোবর তিনি মৌলভীবাজারে এসএমই ফাউন্ডেশনের কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহণ করেন। প্রোগ্রাম শেষ করে রাত ১০টার দিকে তিনি শ্রীমঙ্গলের বালিশিরা রিসোর্টে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তার রুমে গেলে ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। পরে পুলিশ বিকল্প উপায়ে জানালা দিয়ে রুমে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের আরও কয়েকটি প্রোগ্রামে তার অংশগ্রহণ করার কথা ছিল। শ্রীমঙ্গল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, সকালে আমরা তথ্য পেয়ে রিসোর্টে গিয়ে মরদেহ উদ্ধার করি। বুধবার রাত ১০টার পর থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার মধ্যে তিনি যেকোনো একসময় মারা যান। এসএমই ফাউন্ডেশনের এজিএম মাসুদুর রহমানের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য যে, ২০১৮ সালের ২৮ মার্চ শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব হিসেবে সালাহ উদ্দিন মাহমুদ যোগদান করেন। সম্প্রতি তিনি অবসর গ্রহন করেন। বর্তমানে তিনি এসএমই ফাউন্ডেশনে ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার শ্রীমঙ্গল উপজেলায় নানা প্রোগ্রাম ছিলো তার।