হবিগঞ্জে দোকান কর্মচারীদের জিম্মি করে ৫ লাখ টাকা লুট

1

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জে একটি মিষ্টির দোকানে ঢুকে কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা লুটে নেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার ভোরে জেলা সদরের বাণিজ্যিক এলাকায় আদি গোপাল মিষ্টান্ন ভাÐারে এ ঘটনা ঘটে।
দোকান মালিকের ছেলে আইনজীবী বিকাশ দাশ রোপণ জানান, ভোর ৫টার দিকে মুখোশ পড়া ৫/৬ জন লোক দোকানে চুলার টিন খুলে ভেতরে ঢোকেন। তারা কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে সিন্দুকের তালা ভেঙে সেখানে থাকা টাকাগুলো নিয়ে যায়। দোকানের বাইরে আরও কয়েকজন লোক ছিল। দোকান ভাড়া, দুধ-ছানার বিল, কর্মচারীদের বেতন ও পূজার বোনাসের প্রায় ৫ লাখ টাকা সিন্দুকের ভেতরে ছিল। দুর্বৃত্তরা সব টাকা নিয়ে গেছে বলে তিনি জানান। এ ঘটনার খবর পেয়ে দুপুর ১২টার দিকে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজম শ্যাম ও ব্যবসায়ী নেতারা আদি গোপাল মিষ্টান্ন ভাÐার পরিদর্শন করেছেন।
পরে হবিগঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ ফেসবুক লাইভে জানান, এ ঘটনায় জড়িতরা শীঘ্রই আইনের আওতায় না এলে ব্যবসায়ীরা আন্দোলনে নামবেন।
মিষ্টির দোকান থেকে ৫ লাখ টাকা লুটে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে উপ পরিদর্শক (এসআই) সুজন শ্যাম জানান, সিসিটিভির ক্যামেরায় ধারাণ হওয়া ফুটেজ খতিয়ে দেখে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।