রাজনগরে দুর্ধর্ষ চুরি, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

0

রাজনগর সংবাদদাতা

মৌলভীবাজারের রাজনগরে দুর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোর চক্র নগদ ৪ লক্ষ টাকা ও ১৫ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়নের পর্শিপাড়া গ্রামের নূর মিয়ার বাড়িতে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ইউনিয়নের পর্শিপাড়া গ্রামের নূর মিয়া শুক্রবার তার ছেলেকে নিয়ে সিলেট গিয়েছিলেন। বিকেলের দিকে নূর মিয়ার স্ত্রী ও তার মেয়ের ঘরে তালা দিয়ে গ্রামেরই তাদের আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন বেড়াতে। এই সুযোগে একদল দুর্র্ধর্ষ চোর ঘরের সামনের গ্রীল কেটে প্রবেশ করে বিভিন্ন আলমিরা ও মালামল তছনছ করে। নূর মিয়া তার ছেলের প্রবাসে যাওয়ার জন্য ঘরে রাখা ছিল নগদ ৪ লক্ষ টাকা। চোরের দল ওই টাকাসহ ১০ ভরি রৌপ্যা, ৫ ভরি স্বর্ণালংকার এবং অন্যান্য মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যা রাতে রাজনগর থানার এসআই অরুপ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় এখনো মামলার প্রস্তুতি চলছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) অরূপ সরকার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। কি কি মালামাল নিয়েছে তারা সঠিক তথ্য দিতে পারছে না। বলেছেন ৫ ভরি স্বর্ণ ও ৪ লাখ টাকা নিয়েছে। আমরা বলেছি লিখিত অভিযোগ দেয়ার জন্য। এখনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।