ভারতে মহানবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

7

 

ভারতে মহানবী (সা.)-কে হিন্দু পুরোহিত কর্তৃক কটুক্তি ও বিজেপি নেতার সমর্থনের প্রতিবাদে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিপদে প্রিয়জন ফাউন্ডেশনের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার দুপুর ১২টায়।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফারহান আহমদ এর সঞ্চালনায় ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ছালিম (আকাশ), সহ-সভাপতি মাহমুদ আহমদ জামিল, সাধারণ সম্পাদক ফারহান আহমদ, যুগ্ম সম্পাদক সামিরা চৌধুরী জান্নাত, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, প্রচার সম্পাদক মামুন আলী, অর্থ সম্পাদক তানভীর আহমদ, সহ-অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাম্মী চৌধুরী আলভী, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার প্রিয়ামণি, শিক্ষা বিষয়ক সম্পাদক আনিকা তাবাসসুম, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাবের আহমদ রাজ, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সোমা আক্তার সুমাইয়া।
আরও উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী সদস্য রাফিনা বেগম, জান্নাতুল মুনতাহা, ফাতেমা আক্তার, তিনা বড়ুয়া, মোঃ আল-আমীন ও জয়নুল ইসলাম সজীব প্রমুখ। বিজ্ঞপ্তি