গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য জব্দ

1

কে.এম লিমন গোয়াইনঘাট

সিলেটে বিজিবির অভিযানে ভারতীয় চিনিসহ প্রায় দেড় কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ করেছে সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবি।
বুধবার সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুরসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৪৩, ১৫০ কেজি অর্থাৎ ৮৬৩ বস্তা ভারতীয় চিনি, ২৫৯২ পিস ভারতীয় মাইকেয়ার ক্রিম, ১৪৫৮ পিস সানগøাস, ৫৯ টি শাড়ী, ৭৬৬ পিস গার্নিয়ার ফেস ওয়াশ, ৭৫ কেজি ইনস্ট্যান্ট চা, ১৪২ বোতল মদ, ৩৮০০ কেজি বাংলাদেশি রসুনসহ অন্যান্য মালামাল জব্দ করতে সক্ষম হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৩৭ লক্ষ ১১ হাজার ৮শত টাকা।
বুধবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান, পিএসসি বলেন, ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়। আটককৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।