নগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিক্সা চলাচল করতে পারবে না : ডিসি ট্রাফিক

2

নিসচার মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৪ ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার এই প্রতিপাদ্য সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার নিসচার মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে।
সকাল ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় পথসভা ও লিফলেট বিতরণের মাধ্যমে কর্মসূচির উদ্ধোধন করা হয়।
নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিসচা সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও কার্যকরী কমিটির সদস্য আব্দুল হাসিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএমপি উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) বি এম আশরাফ উল্লাহ তাহের। এসময় তিনি বলেন, বর্তমানে সিলেট মহানগরীতে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে পুলিশের বিশেষ অভিযান চলছে। নগরীতে অবৈধ ব্যাটারীচালিক রিক্সা ও পরিবেশ দুষণকারী কোনো যানবাহন চলাচল করতে পারবে না। এজন্য তিনি নগরবাসী সহযোগিতা কামনা করেন। এসময় তিনি নিসচার কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করে বলেন, দীর্ঘ ৩২ বছর ধরে নিসচা সড়কে শৃঙ্খলা ফিরাতে যে কার্যক্রম পরিচালনা করছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। নিসচার মাসব্যাপী কর্মসূচির সাথে এসএমপি ট্রাফিক বিভাগ একাত্বতা পোষন করছে।
নিসচা সিলেট শাখার সদস্য সচিব ছয়ফুল করিম চৌধুরী হায়াতের স্বাগত বক্তব্যের মাধ্যমে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, এসএমপির টিআই আজাদ হোসেন খান, নিসচা সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক শফিকুর রহমান চৌধুরী, আব্দুল মালিক পোকন, কর্যকরী কমিটির সদস্য আব্দুর রহমান, রাশেদুজ্জামান রাশেদ, দিলওয়ার আহমদ, মো: আবু জাবের, তাওহীদুল ইসলাম, আবুল কাশেম, ফাহিম আহমদ, মিয়া মোঃ রুস্তম, রাজিব ঘোষ, আব্দুস সোবহান, মোস্তফা হোসেন সম্রাট, লোকমান আহমদ, শাহীন আহমদ, মোঃ মাজিদুর রহমান মাছুম, নাসির উদ্দিন, আছকর আলী, শামস উদ্দিন আহমদ, রেজাউল আলম, সিফাত হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি