পানিতে ডুবা প্রতিরোধ দিবস উপলক্ষ্যে সচেতনতামূলক আলোচনা সভা

1

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশের পারস্পরিক সহযোগিতায় সিলেট জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মঙ্গলবার সিলেট সিটি কর্পোরেশনের ‘সৈয়দ হাতিম আলী স্কুল অ্যান্ড কলেজে সুইমিং পুল সেন্টারে ড্রওনিং প্রিভেনশন ডে উপলক্ষ্যে আলোচনা সভা ও সচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা ক্রীড়া অফিসার ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মো. নূর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দ হাতিম আলী স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো: আব্দুল মুনিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক মোছাম্মৎ সালমা বেগম, সিনিয়র শিক্ষক মো. হাবিবুর রহমান চৌধুরী, সিনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা) আব্দুল মজিদ, দেবাশীষ মজুমদার, বিভাগীয় কো-অর্ডিনেটর, এপিসি প্রকল্প, আব্দুল জলিল, সিআইপিআরবি সুপারভাইজার (সিলেট ও সুনামগঞ্জ অঞ্চল), ক্রিকেট কোচ কাইয়ূম আল রনি। সচেতনতা সেশন পরিচালনা করেন সিপিসিএম, ইউনিসেফ পলাশী মজুমদার।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সচেতনতা সেশন পরিচালনা করেন সিপিসিএম, ইউনিসেফ শফিকুল ইসলাম, ক্রীড়া ধারাভাষ্যকার আব্দুল আহাদ, সিএফ দুলালী বেগম, আকলিমা আক্তার, হাজেরা বেগম, খাদিজা আক্তার ও রুমি আক্তার।
প্রোগ্রামে অতিথিবৃন্দ সাঁতার শেখার উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং এ অঞ্চলের আর কোনো শিশু, কিশোর-কিশোরী যেনো পানিতে ডুবে মারা না যায় সেদিকে অভিভাবক মন্ডলীসহ উপস্থিত সকলের প্রতি বিশেষ দৃষ্টি আকর্ষন করেন। শতাধিক শিশু, কিশোর-কিশোরী ও অভিভাবক মন্ডলীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে প্রোগ্রামটি সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি