শিববাড়িতে ট্রেনে কাটা পড়ে নিহত পুলিশ সদস্যর জানাজা অনুষ্ঠিত

2

স্টাফ রিপোর্টার

নগরীর দক্ষিণ সুরমা শিববাড়ী এলাকায় এশার নামাজ পড়ে বাসায় যাওয়ার পথে উদয়ন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে জহিরুল হক নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। বুধবার রাত সোয়া ৯টার দিকে শিববাড়ী জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে। বিষয়টি রেলওয়ে সিলেট থানার ওসি মো. সাইফুল ইসলাম পাটোয়ারী নিশ্চিত করেছেন।
সিলেট এসএমপি পুলিশের মিডিয়ার সাইফুল ইসলাম জানান, গতকাল নগরীর পুলিশ লাইনে মরহুমের নামাজের জানাজা শেষে লাশ তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে পাঠানো হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন হওয়া কথা রয়েছে।
নিহত জহিরুল হক দক্ষিণ সুরমা থানার পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার মাটিয়ারবহর গ্রামের বাসিন্দা। তিনি দক্ষিণ সুরমার শিববাড়ি বন্দরঘাট এলাকায় ভাড়া থাকতেন।
নিহতের ছেলে রাজু বলেন, বাবা এশার নামাজ পড়ার জন্য শিববাড়ি আহলে সুন্নাত জামে মসজিদে যান। নামাজ পড়ে বাসায় ফেরার পথে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।
রেলওয়ে সিলেট থানার ওসি মো. সাইফুল ইসলাম পাটোয়ারী বলেন, নামাজ শেষে বাসায় ফেরার পথে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবল জহিরুল হকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা ও দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।