কানাইঘাটে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

1

কানাইঘাট সংবাদদাতা

কানাইঘাট উত্তরবাজারে অবস্থিত আন-নূর টাওয়ারের নৈশ প্রহরীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দিনের প্রহরী দায়িত্ব পালন করতে গিয়ে টাওয়ারের লিফটের জন্য বানানোর গর্তে সহকর্মীর লাশ দেখতে পেয়ে কেয়ারটেকারকে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম আব্দুল জলিল (৬০)। তিনি উপজেলার লালারচক গ্রামের মৃত আখলু মিয়ার ছেলে।
জানা যায়, প্রতিদিনের মতো সোমবার ১৬ সেপ্টেম্বর রাতেও আব্দুল জলিল আন-নূর টাওয়ারে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতে যান। মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর সকালে তিনি বাড়ি ফিরেননি। দুপুর ১টার দিকে অপর প্রহরী ডিউটিতে এসে টাওয়ারের লিফট স্থাপনের জন্য তৈরি গর্তে পানিতে আব্দুল জলিলের লাশ দেখতে পান। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ।
স্থানীয়দের ধারণা- সোমবার রাতে আব্দুল জলিল ডিউটিকালীন সময়ে অসাবধানাবশত: টাওয়ারের লিফট স্থাপনের জন্য তৈরি গর্তে পড়ে মারা যান।
কানাইঘাট থানার এসআই সোহেল মাহমুদ জানান, আব্দুল জলিল কীভাবে মারা গেছেন তা জানা যায়নি। লাশের ময়না তদন্ত হচ্ছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।