দোয়ারাবাজার উপজেলা পরিষদের সিএ’র উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

9

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলা পরিষদের সিএ ও উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চকবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শফিকুর রহমানের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী।
রবিবার বেলা ২টায় দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে মোঃ শফিকুর রহমান এর বড় ভাই মোঃ আব্দুল মালেক বলেন, উপজেলার চকবাজার উচ্চ বিদ্যালের পরিচালনা কমিটির সভাপতি ও দোয়ারাবাজার উপজেলা পরিষদের গোপনীয় সহকারী মোঃ শফিকুর রহমান অত্যন্ত ভদ্র, নম্র, সুশিক্ষিত ও শিক্ষানুরাগী হিসেবে উপজেলায় ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। মোঃ শফিকুর রহমানের সুনাম দেখে কিছু কুচক্রীমহল বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছেন, এবং গত (৭ সেপ্টেম্বর) শনিবার সকাল ১১ টার সময় চকবাজারে আক্তার হোসেন সেলুনে চুল কাটতে ছিল ঐ সময় সাবেক এমপি মুহিবুর রহমান মানিক এর ক্যাডার আব্দুল মোতালেব ও মোফাজ্জল হোসেনের নেতৃত্বে নুর হোসেন, কামাল উদ্দিন, হুমায়ুন কবিরসহ আরো অনেকেই অতর্কিতভাবে হামলা করে। তাদের হাতে থাকা লোহার রড, হকিষ্টিক, রুইল, খুর দিয়ে প্রাণে মারার উদ্দেশ্যে মারপিট করে, তখন মোঃ শফিকুর রহমানের চিৎকার শুনে চকবাজারের ব্যাবসায়ী ও স্থানীয় জনতা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয় এবং এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন। তিনি আরো বলেন দোয়ারাবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এবং সরেজমিনে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করার জোরদাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চকবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, আব্দুল মালেক, মো. রফিকুল ইসলাম, ব্যাবসায়ী জাকির হোসেন, শাহ আলম, আবুল কালাম, আব্দুল জলিল, ডা. এনামুল হক, মনির হোসেন, সুমন মিয়া, ইব্রাহীম, আব্দরু রহিম, সহকারী শিক্ষক ইয়াকুব।