প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা মহিলা দলের দোয়া মাহফিল

4

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা মহিলা দল।
সোমবার বিকেলে নগরীর বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপশহর এলাকায় জেলা মহিলা দল এই দোয়া মাহফিলের আয়োজন করে।
দোয়া মাহফিলে জাতীয়তাবাদী মহিলা দলের প্রতিষ্ঠা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কমনা এবং নিখোঁজ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও আনসার আলী সহ গুম হওয়া সকল নেতাকর্মীদের ফিরে পেতে মোনাজাত করা হয়।
দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি তাহসিন শারমিন তামান্না, নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের মাতা মিসেস গওহর পারভিন, সিলেট জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা, জেলা মহিলা দলের শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন, জেলা মহিলাদল নেত্রী জান্নাত জামান চৌধুরী, মেহেরুন্নেছা মিলা, রহিমা আক্তার, কবি আমিনা শহিদ চৌধুরী মান্না, বুশরা বেগম, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা তান্নী বেগম ও খোদেজা বেগম প্রমূখ। বিজ্ঞপ্তি