গোয়াইনঘাটে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ

2

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল’র অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ইউনিয়নের সাধারণ ছাত্র-জনতা। রোববার দুপুর ১২টায় স্থানীয় পীরের বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনিক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
এ সময় ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল’র অপসারণ দাবিতে বিভিন্ন ধরনের সেøাগান দেন তারা। এবং অবিলম্বে অপসারণ করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারিও দেন বিক্ষোভকারীরা।
মানববন্ধনে বক্তারা বলেন, ভোট ডাকাতির মাধ্যমে নৌকা প্রতীকের সমর্থন নিয়ে গোলাম কিবরিয়া হেলাল চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিজের প্রভাব খাটিয়ে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারীতার মধ্যদিয়ে পরিষদ পরিচালনা করেছেন। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন সাধারণ মানুষকে। চেয়ারম্যানকে দ্রæত প্রত্যাহার করতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। অনতিবিলম্বে অপসারণ না করলে আরো কঠোর পদক্ষেপ নেওয়ারও হুশিয়ারি দেন আন্দোলনকারীরা। মানববন্ধন শেষে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম এর কাছে স্মারকলিপি প্রদান করেন আন্দোলনকারীরা।