শান্তিগঞ্জে নদীতে ডুবে যাওয়া শিক্ষার্থীর লাশ উদ্ধার

2

শান্তিগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জের শান্তিগঞ্জে নাইন্দা নদীতে ডুবে যাওয়া আনহারুজ্জামান (১৮) নামে এক নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া নাইন্দা নদী থেকে ওই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে সন্ধ্যা ৭ টার দিকে উজানীগাঁও ব্রিজে হাটতে গিয়ে হঠাৎ হোচট খেয়ে নদীতে পড়ে নিখোঁজ হন ওই শিক্ষার্থী। সে উজানীগাঁও গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে এবং আব্দুল মজিদ কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে উজানীগাঁও ব্রীজে হাটতে গিয়ে হোচট খেয়ে পানিতে পড়ে যায় আনহারুজ্জামান। এরপর পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয় সে। স্থানীয়রা দীর্ঘক্ষণ চেষ্টা করেও কোন সন্ধান পায়নি। পরে থানা পুলিশকে জানালে তাৎক্ষণিক খবর পেয়ে সেখানে ছুটে যায় পুলিশ। পরে সেখানে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে সেখানে পৌঁছে তারা রাত সাড়ে ৯ টার দিকে নিখোঁজ আনহারুজ্জামানের লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৯ টার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এরপর পরিবারের আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতিক্রমে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করা হয়েছে।