কানাইঘাটে ৭ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

1

কানাইঘাট সংবাদদাতা

কানাইঘাট উপজেলায় খালেদ আহমদ (১৩) নামে ৭ম শ্রেণির স্কুলছাত্র ঘরের তীরের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার বিকেল ৫টার দিকে কানাইঘাট সদর ইউনিয়নের গৌরিপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত খালেদ আহমদ গৌরিপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল আহাদের একমাত্র ছেলে এবং পৌরসভার আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার স্কুল ছুটির পর খালেদ আহমদ তার মা সুমি বেগমের সাথে বিকেলে বাড়িতে যায়। সোয়া ৫টার দিকে খালেদ আহমদকে খাওয়ার জন্য মা ও দাদী খোঁজাখুজি করার একপর্যায়ে বসতঘরের একটি রুমে গিয়ে খালেদ আহমদের দেহ তীরের সঙ্গে রশিতে ঝুলে থাকতে দেখেন। সাথে সাথে পরিবারের লোকজন রশি কেঁটে খালেদ আহমদকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে খালেদ আহমদকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট শেষে তার লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে কী কারনে খালেদ আহমদ আত্মহত্যা করেছে তার কারণ জানা যায়নি।
কানাইঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার স্কুল শিক্ষার্থী খালেদ আহমদের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।