শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত¡া নারী নিহত

2

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ডাক্তার দেখিয়ে বাড়ী ফেরার পথে সিলেট-ঢাকা মহাসড়কের সুতাং এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মিতু আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত¡া নারী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহতের সন্তানসহ আরো ৪ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মিতু আক্তার মাধবপুর উপজেলার বাখরনগর এলাকার স্বপন মিয়ার স্ত্রী।
জানা যায়, মিতু আক্তার শনিবার বিকেলে হবিগঞ্জে ডাক্তার দেখিয়ে অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং এলাকায় তার গাড়িটি আসলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি পিক-আপের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিতু আক্তার মারা যান। এ ঘটনায় নিহতের সন্তানসহ আরো ৪ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর ইসলাম বলেন- দুর্ঘটনার পর অটোরিকশা এবং পিকআপকে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।