কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশি যুবক আহত

3

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

খাসিয়ার গুলিতে বিশদ খান্দজানি (৩০) নামে এক বাংলাদেশী চিনি চোরাকারবারি আহত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে এ ঘটনা ঘটে। সে উত্তর রণিখাই ইউনিয়নের তুরং এর কুলি বস্তির মৃত বাবু চন্দের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে কোম্পানীগঞ্জের দমদমা সীমান্ত দিয়ে চিনি চোরাচালান হয়। এতদিন রাতে চিনি চোরাচালান হলেও এবার তা দিনেদুপুরে শুরু হয়েছে। প্রতিদিনের মতো শুক্রবার বিকালে চিনি নিয়ে আসার জন্য ১২৫৯/২ এস পিলারের ওপারে যান ২০/২৫ জন লোক। সীমান্তের ওপারে একটি বাগানের পাশ দিয়ে যাওয়ার সময় বাগানের পাহারাদার চোর মনে করে তাদের দিকে গুলি ছুঁড়ে।
এসময় খাসিয়ার গুলি বিশদ খান্দজানির পেটে লাগে। এয়ারগানের গুলি হওয়ায় পেটের এক পাশে লেগে কিছুটা আহত হয়। তখন তার সাথে থাকা অন্যরা দৌড়ে পালানোর সময় তাদের পায়ের নিচে পড়ে যায় বিশদ। এতে সে গুরুতর আহত হয়। তার হাতে-পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। পরে তাকে বাংলাদেশে নিয়ে আসা হয়।
বিশদ খান্দজানির বাড়িতে খবর নিয়ে জানা যায়, তাকে শুক্রবার রাতে চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়েছে।
বিজিবি দমদমা ক্যাম্পের নায়েক সুবেদার রফিকুল ইসলাম জানান, আমরাও লোকমুখে শুনেছি একজন বাংলাদেশি খাসিয়ার গুলিতে আহত হয়েছে। তার বাড়িতে খবর নিয়ে জানতে পেরেছি সে সুস্থ আছে। গুরুতর আহত নয়। তিনি আরও বলেন আমরা জানতে পেরেছি সে লাকড়ি আনতে সেখানে গিয়েছিল।