বিপুল পরিমাণ মাদক জব্দসহ গ্রেফতার ৩

2

স্টাফ রিপোর্টার

সিলেট, মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক জব্দসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। শুক্রবার ও বৃহস্পতিবারে এ মাদকগুলো উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
শহরতলী: শহরতলীর বটেশ্বরের পরগনা এলাকায় পুলিশের সিগনাল অমান্য করে পালানোর সময় ২০ বোতল বিদেশী মদসহ এক যুবককে গ্রেফতার করেছে শাহপরাণ (রহঃ) থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক আলাল আহমদ (২১) সদর উপজেলার জালালনগর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে। শুক্রবার বিকেলে মহানগর পুলিশের মিডিয়া বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।
জানা গেছে, বৃহস্পতিবার গভীররাতে শাহপরাণ (রহঃ) থানার বটেশ্বর বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে তামাবিল সড়কে একটি লেগুনাকে সিগনাল দিলে গাড়িটি সিগনাল অমান্য করে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে পরগনা বাজারে আলালকে আটক করা হয়। এসময় ২০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। বিধি মোতাবেক অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্তি উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।
মাধবপুর: হবিগঞ্জের মাধবপুরে ফেন্সিডিলসহ মো. আলফাজ মিয়া (৫৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ২৭ জুন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মাধবপুর উপজেলার কাশিমনগর ফাঁড়ির পুলিশ তাকে আটক করে।
কাশিমনগর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আতাউল গণি মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী দক্ষিণ ধর্মঘর সস্তামোরা এলাকায় মোঃ আলফাজ মিয়া বাড়ীতে অভিযান করা হয়। এসময় পাচারে উদ্দেশ্যে রাখা তার বসত ঘর থেকে ৪০বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুল ইসলাম খান জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া: র‌্যাব-৯ এর অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ২৭ জুন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে এক মাদক জব্দ করা হয়। এ ঘটনায় ছানাউল্লাহ (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কালিকাপুর, মীরবাড়ী এলাকার বাসিন্দা।
র‌্যাব-৯ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৯। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের মাধ্যমে জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।