সম্মিলিত প্রচেষ্টায় বন্যা দুর্যোগ কাটিয়ে উঠা সম্ভব -অ্যাডভোকেট নাসির উদ্দিন খান

1

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্তরা ভীত হলে চলবে না, আল্লাহর ওপর ভরসা রেখে দৃঢ় মনোবল নিয়ে দুর্যোগ কাটিয়ে উঠতে হবে। এক্ষেত্রে সরকার, আওয়ামী লীগ নেতাকর্মী ও সমাজের বিত্তবান মানুষ পাশে দাঁড়াবেন। তিনি বলেন, সিলেটের বানভাসি মানুষের প্রতিনিয়ত খোজখবর রাখছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খাদ্যসহায়তা নিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা বন্যা দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো ইনশা আল্লাহ।
গতকাল বুধবার দিনব্যাপী সিলেট জেলা পরিষদের উদ্যোগে বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন স্থানে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ত্রাণ বিতরণকালে পৃথক এসব স্থানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাকুল ইসলাম সাব্বির, জেলা আওয়ামী লীগের সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আবু জাহেদ, সিলেট জেলা পরিষদের সদস্য (বালাগঞ্জ উপজেলা) মো. নাসির উদ্দিন, আব্দুল হামিদ (ওসমানীনগর উপজেলা) ও নাহিদ হাসান চৌধুরী (ফেঞ্চুগঞ্জ উপজেলা), বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আলী আসগর, ৪নং পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মাখন, পুর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার খলিলুর রহমান খলকু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন নুরু।
এছাড়াও ত্রাণ বিতরণকালে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।