দোয়ারাবাজারে ১১ লক্ষ টাকার কসমেটিকস ও নাসির বিড়ি আটক

15

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ১০ লাখ ৫৫ হাজার ৭শ’ ৫০ টাকা মূল্যের চোরাই পথে আনা ভারতীয় কসমেটিকস সামগ্রী ও নাসির বিড়ি জব্ধ করেছে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)। তবে ভারতীয় কসমেটিকস ও নাসির বিড়ি চালানের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।
বিজিবি ও স্থানীয় সুত্রে জানা যায়, চোরাই পথে আনা বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিকস সামগ্রী ও নাসির বিড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরী পাড়া বাজারে চোরাকারবারি রাব্বিল মিয়ার গোডাউনে মজুদ করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) আওতাধীন বাশঁতলা বিওপির টহল হাবিলদার মোঃ আঃ কাইয়ুম এর নেতৃত্বে শনিবার ২২ জুন রাত সাড়ে ১১টার দিকে চৌধুরী পাড়া বাজার কমিটি ও স্থানীয় জনগণের সহযোগিতায় ৩৮ হাজার পিচ ভারতীয় নাসির বিড়ি, ২ হাজার ৮শ’ ২০ পিচ নেভিয়া সফট ক্রিম, ৪ শত ৯০ পিচ নেভিয়া বডি লোশন, ৮০ কেজি, ইস্ট পাওডার ও ২৫ কেজি চাউল জব্ধ করা হয়েছে। যার সিজার মূল্য ১০ লাখ ৫৫ হাজার ৭শত ৫০ টাকা।
বাঁশতলা বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার মো.আব্দুল কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চোরাকারবারিদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।