সিলেটের বন্যাদুর্গতদের সাহায্যে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর ত্রাণ কমিটি গঠন

11

গত কয়েকদিনে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারি বর্ষণে সিলেটে আকস্মিক বন্যার সৃষ্টি হয়। ফলে বৃহত্তর সিলেটের প্রায় সবকটি উপজেলা প্লাবিত হয় ও অসংখ্য মানুষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। বৃহত্তর সিলেটবাসীর যেকোন দুর্যোগে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ যেভাবে ইতোপূর্বে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে ঠিক তেমনি এবারো ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেড এর উদ্যোগে বৃহত্তর সিলেট বিভাগের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে ও ত্রাণ কার্যক্রমকে সামনে রেখে হাসপাতালের বোর্ড রুমে হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান এর সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক করা হয়েছে হাসপাতালের পরিচালক আব্দুল কাদির খান কে এবং অন্যান্য সদস্যবৃন্দ হলেন হাসপাতালের পরিচালক ডাঃ মোদাব্বির হোসেইন, অধ্যাপক আব্দুল হান্নান, ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (এডমিন) এন্ড ইনচার্জ আলী হায়দার মোঃ তানভীর ও এজিএম এন্ড হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ ওবায়দুল হক।
এছাড়া উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়নের জন্য একটি কমিটি গঠন করা হয়। বাস্তবায়ন কমিটির আহবায়ক করা হয়েছে হাসপাতালের ম্যানেজার (এডমিন) এন্ড ইনচার্জ আলী হায়দার মোঃ তানভীর কে এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন রিকাবীবাজার শাখার ভারপ্রাপ্ত ইনচার্জ ও সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) রেজাউল ইসলাম, মীরগঞ্জ শাখার ইনচার্জ ও সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) হাবিবুল্লাহ দস্তগীর, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) মোঃ আজহার উদ্দিন খান, এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) মাজহারুল ইসলাম মুমিন, ম্যানেজার (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট) আল আমিন, ডেপুটি ম্যানেজার (হিসাব) মোঃ মনিরুজ্জামান, ডেপুটি ম্যানেজার (এইচ.আর) ইকবাল হোসেন খন্দকার, ডেপুটি ম্যানেজার (কাস্টমার কেয়ার) মোহাম্মদ নূরুল হক, ডেপুটি ম্যানেজার (সিভিল) ইঞ্জিনিয়ার মোঃ ফয়জুল ইসলাম, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (স্টোর) কমর উদ্দিন, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মামুন সরকার, মোহাম্মদ শাহেদ আলী ও মোহাম্মদ বদরুল হক, এসিস্ট্যান্ট ম্যানেজার (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট) মোঃ ফয়েজুল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার (হাউজকিপিং) আনোয়ার হোসেন রাসেল, এসিস্ট্যান্ট ম্যানেজার (কাস্টমার কেয়ার) রফিকুল হাসান লোদী, মোঃ জহির উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, কয়েস-উজ-জামান তালুকদার ও এহতেশামুল আলম জাকারিয়া, এসিস্ট্যান্ট ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মোঃ দেলোয়ার হোসেন রনি ও রিকাবীবাজার শাখার একাউন্টস ইনচার্জ জয়নুল ইসলাম।
সভায় সমাপনী বক্তব্যে হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান সিলেটের বিত্তশালী ও সামর্থ্যবান প্রতিষ্ঠানসমূহকে বানভাসী মানুষের পাশে দাড়াঁনোর ও যথাসাধ্য সার্বিক সহযোগিতার আহবান জানান এবং বন্যা কবলিত মানুষদের জন্য মহান আল্লাহ তা’য়ালার কাছে দোয়া কামনা করে সভার কার্যক্রম শেষ করেন।