প্রবাসী বাংলাদেশীরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন -হাবিবুর রহমান হাবিব

2

 

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, পৃথিবীতে অনেক ধরনের প্রাকৃতিক দুর্যোগ আছে। তার মধ্যে বন্যা অন্যতম। পাহাড়ী ঢল ও টানা বর্ষনের কারণে প্রায়ই এ সমস্যার সৃষ্টি হয়। বন্যার ফলে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়ে। বন্যায় আক্রান্ত এলাকার মানুষেরা পানিবন্দি হয়ে অত্যন্ত মানবেতর জীবনযাপন করেন। বিশেষ করে পাহাড়ি ও নিচু অঞ্চলের মানুষেরা বন্যায় আক্রান্ত হয়। এই দুর্যোগ সময়ে তাদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব ও কর্তব্য।
তিনি শনিবার (২২ জুন) সকালে সিলেটের দক্ষিণ সুরমার গোপশহর এলাকায় দক্ষিণ সুরমা এসোসিয়েশনের সভাপতি, ইউকেবিসিসিআই মিডল্যান্ড রিজনের সহ-সভাপতি, গোপশহর গ্রামের কৃতি সন্তান লন্ডন প্রবাসী জমিরুল ইসলাম সিরাজ এর পক্ষ থেকে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো. মোমিন হোসেন এর সভাপতিত্বে ও ২নং ওয়ার্ডের মেম্বার মুরশেদ খান এর পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান বদরুল ইসলাম, তেলিরাই জামেয়া মসজিদের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন, ১নং ইউপি চেয়ারম্যান মামুন খান, দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগলুল ইসলাম জগলু, সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল আরী বাচ্চু, গোপশহর মাদরাসার সভাপতি আশরাফ খান, ১নং মেম্বার শাহেদ আহমদ, পঞ্চায়িত কমিটির সদস্য মো. ইকবাল হোসেন, অ্যাডভোকেট শাহিন, আজাদ মিয়া, রুহুল চৌধুরী, রাজু আহমেদ, নওশাদ আহমেদ প্রমুখ। ত্রাণ বিতরণ শেষে বন্যার্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে চিকিৎসা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি