শান্তিগঞ্জে খুনের ঘটনায় ২ জন আটক

3

শান্তিগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ইউপি চেয়ারম্যানের ছেলের ছুরিকাঘাতে যুবক নিহত হওয়ার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনি এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রুমন মিয়া (৪০)। তিনি সিচনি গ্রামের হুসমত আলীর ছেলে।
আটকৃতরা হলেন- সিচনি এলাকার ইয়াসিন মুনশির ছেলে আব্দুল কাহার (৫৫) গিয়াস উদ্দিনের ছেলে মো. মোজাম্মেল হক (২৩)। তারা এ হত্যাকাÐের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিচনী পয়েন্ট সুনামগঞ্জ- জগন্নাথপুর মহাসড়কে দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান সুফি মিয়ার ছেলে ফাহিম মিয়া (৩০) ও নাঈম মিয়ার (২৫) সাথে একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার জামিল আহমদ পায়েল ও রুমন মিয়ার পূর্ব শত্রæতার জেরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চেয়ারম্যানের ছেলে ফাহিম ও নাইম তাদের হাতে থাকা ছুরি দিয়ে রুমন মিয়া ও পায়েলকে এলোপাতাড়ি আঘাত করে দুজন পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক রুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। আর পায়েল এখনো হাসপাতালে চিকিৎসাধীন।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।