চিনি ছিনতাইয়ের ঘটনায় হাতেনাতে ৫ যুবকসহ ৭ জন আটক

0

স্টাফ রিপোর্টার
সিলেটে ৭ বস্তা চিনি ছিনতাইকালে ৫ যুবকসহ ৭ জনকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় সদর উপজেলার সিলেট কোম্পানীগঞ্জ সড়কের পাশে অ্যাডভেঞ্চার ওয়াল্ড পার্কের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, নগরীর চৌকিদেখী এলাকার মাহমুদ আহমদের ছেলে ফাহাদ আহমদ (৩৮), খাসদবির এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ইসতিয়াক আহমদ রাজু (৩০), চৌকিদেখি এলাকার ইসমাইল আলীর ছেলে খুরশেদ আলম (৩৭), কোতয়োলী থানা এলাকার মো. তোফায়েলের ছেলে মো. লিটন (২৯) ও ছাতক উপজেলার নরা ইসলামপুর গ্রামের ইসকন্দর আলীর ছেলে জুয়েল আহমদ (২৯)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারত থেকে অবৈধ পথে আনা ৭ বস্তা চোরাই চিনি নিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা থেকে সিলেট নগরীতে আসছিল একটি সিএনজি অটোরিকশা। এসময় বেশ কয়েকজন দুর্বৃত্ত তাদের সিএনজি অটোরিকশার পিছু নেয়। চিনির চালানটি হাতিয়ে নেওয়াই ছিল তাদের উদ্দেশ্য। কিন্তু পুলিশী সতর্কতায় ভেস্তে যায় তাদের পরিকল্পনা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট সদর উপজেলার অ্যাডভেঞ্চার ওয়াল্ড পার্কের সামনে থেকে হাতেনাতে ৫ যুবককে আটক করে। এছাড়াও অবৈধভাবে চিনি চোরাচালানের সাথে জড়িত আরও ২ জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, কোম্পানীগঞ্জ থানার রাজাপুর খাগাইল গ্রামের মঈন উদ্দিনের ছেলে লায়েক (১৯) ও একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রাসেল (১৮)।