ইন্টারনেট সংযোগে সমস্যা সিলেটে পাসপোর্ট সেবা সাময়িক বন্ধ

9

স্টাফ রিপোর্টার

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে পাসপোর্ট সেবা বন্ধ রয়েছে। রবিবার সকালে পাসপোর্ট অফিসে সেবা নিতে আসা লোকজন উত্তেজিত হলে কর্তৃপক্ষ পাসপোর্ট সেবা সাময়িক বন্ধ ঘোষণা করেন।
এসময় স্বাক্ষর বিহীন সাদাকাগজে ঢাকার সাথে ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যা হওয়ায় কারণে পাসপোর্ট সেবা বন্ধ নোটিশ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের উপ-সহকারী পরিচালক সাহেব আলী।
জানা যায়, রবিবার সকাল থেকে সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে সেবা নিতে আসেন সেবাগ্রহীতারা। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে সেবা না পাওয়ায় ভোগান্তিতে পড়তে হয় সেবাগ্রহীতাদের। এসময় তারা উত্তজিত হলে সাদাকাগজে একটি নোটিশ দেয়ালে লাগানো হয়। ওই নোটিশে বলা হয়- ই-পাসপোর্ট ডাটা সেন্টার, ঢাকা-র সাথে ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যা হওয়ায় অত্রাফিস হতে সাময়িকভাবে পাসপোর্ট সেবা প্রদান করতে না পারায় আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। নিজ দায়িত্বে অপেক্ষা করা অথবা আগামী ১১ জুন ২০২৪ তারিখে আসার জন্য অনুরোধ করা হলো।
এ ব্যাপারে সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের উপ-সহকারী পরিচালক মো.সাহেব আলী বলেন, ই-পাসপোর্ট ডাটা সেন্টার, ঢাকার সাথে ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যার কারণে আমরা সাময়িকভাবে পাসপোর্ট সেবা বন্ধ রয়েছে। আশা করছি দ্রæত এই সমস্যা সমাধান হয়ে যাবে।