রেড ক্রিসেন্টের সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রশিক্ষণ সম্পন্ন

7

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ বলেছেন, রেডক্রিসেন্ট আন্দোলনের মূল বিষয় হচ্ছে সততা-ন্যায়পরায়নতা, সামাজিক ঐক্য। আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট সোসাইটির তৎপরতায় গরীব-অসহায় মানুষ বেঁচে থাকার আশা খোঁজে পাচ্ছে। রেড ক্রিসেন্টের মতো এ ধরনের সংস্থাগুলোকে মানবকল্যাণে এগিয়ে থাকতে হবে।
বুধবার (১৫ মে) মীরাবাজারে একটি অভিজাত হোটেলে আয়োজিত সিলেট ও ময়মসিংহ বিভাগের ৩ দিনব্যাপী সেফার অ্যাকসেস ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে ও যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের যুব প্রধান পলাশ গুন-এর পরিচালনায় সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সেফার অ্যাকসেস-এর কো-অর্ডিনেটর মো: কাজী রাশেদ শিমুল, মুভমেন্ট কো-অপারেশন স্পেশালিস্ট কাকলী রানী দাস, ডিএডি প্রশিক্ষণ বিভাগ এস এম জাহিদুর রহমান, সেফার অ্যাকসেস অফিসার মো: মোশাররেফ হোসেন, ফ্যাসিলেটেটর ও জামালপুর রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোছা: ইসরাত জাহান ইলা, রেড ক্রিসেন্ট ইউনিট ল্যাভেল অফিসার বৃন্দাবন চন্দ্র মন্ডল, যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের বিভাগীয় প্রধান সেবা ও স্বাস্থ্য মুজিব খান ফাহিম প্রমুখ। বিজ্ঞপ্তি