পীরেরচকে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের

9

স্টাফ রিপোর্টার

পীরেরচক বাজার এলাকায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে যুবক খুন’র ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শাহপরাণ থানায় মামলাটি দায়ের করা হয়।
গত রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পীরেরচক বাজার এলাকায় বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে পীরেরচক কুশিরগুল গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র আশিক মিয়া (৩৪) ‘খুন’ হন। মাটি কাটার মেশিন (এস্কেভেটর বা ভেকু) দিয়ে তার বুকে আঘাত করা হলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।
ঘটনার পর থেকে ২ অভিযুক্ত পীরেরচক গ্রামের মনহর আলী মনু মিয়ার পুত্র ইসরাব আলী (৫০) ও মাহমুদ হোসেন (৪৫) পলাতক রয়েছেন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আশিকের ছোট ভাই মাসুক মিয়া বাদি হয়েছেন।
মামলায় ইসরাব ও মাহমুদ ছাড়াও একই এলাকার খুরশেদ আলম (৩৫) নামের একজনকে আসামি করা হয়েছে।
মামলা দায়েরের বিষয়টি শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। আটকের চেষ্টা চলছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত ৩ জনের সঙ্গে আশিকের পরিবারের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে দীর্ঘদিনের। রবিবার সকালে বিরোধপূর্ণ জায়গায় অভিযুক্তরা ভেকু দিয়ে মাটি কাটতে শুরু করেন। এসময় আশিক প্রতিবাদ করলে উভয়পক্ষের মাঝে ঝগড়া শুরু হয় এবং একপর্যায়ে ভেকুর আঘাতে তার প্রাণহানি ঘটে।