যুবলীগ চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় সিলেটে দোয়া মাহফিল

2

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় সদর উপজেলা যুবলীগ সভাপতি প্রাথী নুর আহমদ কামাল এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বাদ জুম্মা সিলেট সদর উপজেলা কুমারগাওস্থ অস্থায়ী যুবলীগের কার্যলয়ে মিলাদ অনুষ্ঠিত হয়।
পরে বাংলাদেশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশের রোগমুক্তি, আশু সুস্থতা ও দীর্ঘাযু কামনা করে দোয়া করা হয়। এ সময় যুবলীগ চেয়ারম্যানের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান যুবলীগ নেতা নুর আহমদ কামাল ।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত ও সদর উপজেলা যুবলীগ সভাপতি প্রাথী নুর আহমদ কামাল, জেলা যুবলীগ নেতা মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান, যুবলীগ নেতা মিলাদ ছাব্বাক, হাবিবুর রহমান হাবিব, মকলু মিয়া, সাদিকুর রহমান চৌধুরী ,বশর আহমদ ,আব্দুল মন্নান , শ্রমিক লীগ নেতা সবুজ আলী সহ যুবলীগ নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন হাফিজ মুস্তাক আহমদ। বিজ্ঞপ্তি