নতুন পোশাকে ঝড় তুললেন মাধুরী

10

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সেই নব্বই দশক থেকে দর্শক হৃদয়ে রয়েছেন তুমুল জনপ্রিয় এই নায়িকা। সম্প্রতি তার অভিনীত আসন্ন সিনেমা ‘মাজা মা’-এর প্রচারণা শুরু করেছেন এই অভিনেত্রী। আর প্রচারণা অনুষ্ঠানে বেইজ ফুলের আনারকলি স্যুটে দেখা দিয়েছেন মাধুরী।
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে দেখা গেছে, ডিজাইনার লেবেল অর্চনা জাজুর তাকের কাছ থেকে পোশাক নিয়েছেন মাধুরী। আকর্ষণীয় এই পোশাকের সঙ্গে সঙ্গত রেখে অপরাজিতা টুরের জুতাও পরেছেন অভিনেত্রী।
পোশাক লেবেলের অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী, বলি নায়িকার আনারকলি সেটটির দাম ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ রুপির। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি সেই পোশাক পরিজিত একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘এটি মাজা মা প্রচারের সময়।’
অভিনেত্রীকে নতুন এই পোশাকে সাধারণ সাজে অসাধারণ লাগছে। সাইড পার্ট করে চুল আঁচরে মেলে ধরেছেন। আর একদিকে ওড়না নিয়েছেন। এই নায়িকা এর আগে মাল্টি কালার লেহেঙ্গা সেটে ফটোশুটের ছবি দিয়ে মুগ্ধতো ছড়িয়েছেন সোশ্যালে।
প্রিয় তারকার নতুন ছবি পেয়ে ভক্ত ও শুভাকাক্সক্ষীরা প্রশংসা করছেন। মন্তব্যের ঘরে কেউ ‘আগুন’ ও ‘হৃদয়’-এর ইমোজি দিচ্ছেন, কেউ চমৎকার লিখছেন। আবার কেউ আবেদনময়ী বলেও উল্লেখ করছেন মাধুরীকে।
মাজা মা সিনেমায় একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন মাধুরী। এতে ছেলের বিয়ের সিদ্ধান্তকে সমর্থন করবেন তিনি। মাধুরীর নেটফ্লিক্সি সিরিজ ‘দ্যা ফেম গেম’-এর পরে ওটিটিতে রিলিজ হওয়া দ্বিতীয় সিনেমা এটি। এতে ছেলের ভূমিকায় রয়েছন ঋত্বিক ভৌমিক। তার ছেলের চরিত্রে বরখা সিং।