মাধবপুরে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, একজন আটক

6

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুরে বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে ঘরে আশ্রয় দেওয়ার ফন্দি করে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে উপজেলার দক্ষিণ সুরমা গ্রামে বাদশা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ জনতার সহযোগিতায় ভিকটিমকে উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িত বাদশা মিয়া (৪৫) কে আটক করে পুলিশ। বাদশা মিয়া ওই গ্রামের মৃত কাজিম উদ্দিন সর্দারের পুত্র। নাসিরনগর উপজেলার নিশ্চিতপুর গ্রামের ভিকটিমের পিতা এ ঘটনায় গতকাল বুধবার সকালে বাদশা মিয়াকে প্রধান আসামী করে মাধবপুর থানায় ধর্ষণের মামলা দিয়েছেন।
ভিকটিমের পিতা জানান, তার ২০ বছরের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে গত মঙ্গলবার সকালে হঠ্যৎ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য মাধবপুর থানা পুলিশের মাধ্যমে জানতে পারেন মাধবপুর উপজেলার দক্ষিণ সুরমা গ্রামের বাদশা মিয়ার বাড়িতে তার মেয়েকে রাতে আশ্রয় দেওয়ার ফন্দি করে ধর্ষণ করেছে।
এর সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ডিউটি অফিসার এসআই শিবানী দাশ জানান, এ ঘটনায় মাধবপুর থানায় ভিকটিমের পিতা নিয়মিত মামলা দিয়েছেন। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।