দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র প্রথম পূর্ণাঙ্গ কমিটি গঠন

5

সিনিয়র সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলরকে সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নবগঠিত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট প্রথম পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত (২৯ মার্চ) মঙ্গলবার রাতে নগরির স্টেশন রোডের ছইদ আলী কমপ্লেক্সস্থ কার্যালয়ে ক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।
প্রেসক্লাবের আহবায়ক মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহম্মদ নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ব্যাপক আলোচনার পর চঞ্চল মাহমুদ ফুলর (দৈনিক দেশবার্তা)কে সভাপতি, সাদিকুর রহমান চৌধুরী (ঢাকা প্রতিদিন, আজকের সিলেট)কে সিনিয়র সহ-সভাপতি, এমদাদুর রহমান চৌধুরী জিয়া (দৈনিক ঢাকার ডাক, আজকের সিলেট) কে সহ-সভাপতি, মোহাম্মদ নুরুল ইসলাম ( সিলেট প্রতিদিন ও দৈনিক সিলেট এক্সপ্রেস)কে সাধারণ সম্পাদক, জুমান আহমেদ (দৈনিক বাংলাদেশের খবর) কে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সানোয়ার আলী (দৈনিক সিলেটের দিনরাত) কে অর্থ সম্পাদক, সাদিকুর রহমান সোহেল (দৈনিক স্বাধীন বাংলা)কে দফতর ও পাঠাগার সম্পাদক, ইসমাইল আলী টিপু (দৈনিক বিজয়ের কণ্ঠ) কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এমরান ফয়সাল (দৈনিক মাতৃজগৎ) কে সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, মোঃ আব্দুল আলীম (দৈনিক জনপ্রত্যাশা) কে তথ্য ও প্রযুক্তি সম্পাদক করে পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটি ২ বছর মেয়াদে দায়িত্ব পালন করবে এবং অন্য সদস্যদের কোÑঅপ্টের মাধ্যমে নির্বাহী কমিটির সাথে সম্পৃক্ত করবে।
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম দায়িত্ব পালনকালে সাংবাদিক সমাজ, প্রশাসনসহ সকল মহলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি