শিবগঞ্জ থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার বিকেলে সেনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম- মো: এমদাদ মিয়া (২৪)। সে ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার চাপরতলা এলাকার কালীউতা গ্রামের মৃত ফালান মিয়ার পুত্র। বর্তমানে সে নগরীর শিবগঞ্জ ইসতাক মিয়ার বাসিন্দা।
পুলিশ জানায়, শুক্রবার বিকেল সোয়া ৪ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ সেনপাড়া রোডস্থ আদিত্যপাড়া, আঙ্গুরা ভ্যারাইটিজ স্টোর নামীয় দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এমদাদ মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে।
গ্রেফতারকৃত এমদাদ মিয়ার বিরুদ্ধেশাহপরাণ (রহঃ) থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।