গোয়াইনঘাটে ৩টির মধ্যে ২ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বাছাই হয়নি

3

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সিলেটের গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাই উপলক্ষে আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০ ডিসেম্বর) গোয়াইনঘাট উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।
এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে ’৭১’র স্বৈরাচার, রাজাকার ও আলশামসদের কখনোই বিচার করার সুযোগ হতো না। একই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করাও সম্ভব ছিল না। তাই দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে এবং আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কেন্দ্র ঘোষিত চেয়ারম্যানদের পক্ষে নিরলসভাবে সবাইকে কাজ করতে হবে।
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সয়ফুল আলম আবুলের পরিচালনায় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দীন খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশফাক আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাপ মিয়া। এ ছাড়াও উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগে’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় পূর্ব আলীরগাঁও ইউনিয়ন থেকে মো. সোহেল আহমদ, মো. নজরুল ইসলাম, আবুল কাশেম মো. আনোয়ার শাহাদাৎ, পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন থেকে মো. গোলাম কিবরিয়া হেলাল, মধ্যে জাফলং ইউনিয়ন থেকে মো. ফারুক আহমদ, মো. আব্দুল মালিক, মো. লোকমান হোসেন এবং মো. বাবুল আহমদ নৌকার প্রার্থী হওয়ার আবেদন করেন।
পরে পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালকে নির্বাচিত করা হলেও পূর্ব আলীরগাঁও এবং মধ্যে জাফলং ইউনিয়নে কোনো প্রার্থী তৃণমুল থেকে বাছাই করা সম্ভব হয়নি।
উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি সোমবার গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও, পশ্চিম আলীরগাঁও এবং মধ্যে জাফলং ইউনিয়নের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।