বিশুদ্ধ আকিদা আমল কবুল হওয়ার পূর্বশর্ত ——সুলতান আহমদ

3
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া গোলাপগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা আয়োজিত সদস্য স্তর উন্নয়ন পরীক্ষা ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক সুলতান আহমদ।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ বলেন, মানুষের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো তার আকিদা, একজন মানুষের আকিদার উপর নির্ভর করে তার ঈমান। কেউ যদি সারা জীবনভর ভালো আমল করে যায় তাহলে দুনিয়াতে হয়তঃ সে কিছু বদলা পেয়ে যাবে কিন্তু আখেরাতে তার কোন কাজে আসবে না কারণ আমল কবুল হওয়ার পূর্বশর্ত হচ্ছে বিশুদ্ধ আকিদা। সুতরাং তালামীযে ইসলামিয়ার কর্মীদের বিশুদ্ধ আকিদা চর্চা করতে হবে তারই সাথে সাথে সমাজের পরতে পরতে ঢুকে যাওয়া গুমরাহ আকিদা থেকে মুসলিম ছাত্র সমাজকে রক্ষা করতে হবে।
২৭ নভেম্বর, শনিবার, বিকেলে ভাদেশ্বর মডেল ফাযিল মাদরাসার কনফারেন্স হলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া গোলাপগঞ্জ (দক্ষিণ) উপজেলা শাখা আয়োজিত ‘সদস্য স্তর উন্নয়ন পরীক্ষা ও প্রশিক্ষণ কর্মশালা’য় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
শাখা সভাপতি মো. জসিম উদ্দিন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তায়িব রুবেল’র পরিচালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন সিলেট জেলা আল ইসলাহ’র সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা শুয়াইবুর রহমান, সংগঠনের কেন্দ্রীয় সহ-স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাকের, কেন্দ্রীয় সদস্য কাওছার হামিদ সাজু ও সিলেট (পূর্ব) জেলার সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল বাছিত আল হাসান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সিলেট (পূর্ব) জেলার সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল।
অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সংগঠনের সিলেট (পূর্ব) জেলার সহ-অফিস সম্পাদক ফয়জুল ইসলাম, ফজল আহমদ রেজওয়ান ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুস সামাদ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা সহ-সভাপতি আলী আহমদ, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া, নাহিদুল ইসলাম রাসেল, রুহুল আমিন নাহিদ প্রমুখ। বিজ্ঞপ্তি