কোম্পানীগঞ্জ থেকে ৪ দিন ধরে তরুণী নিখোঁজ

13

কোম্পানীগঞ্জের পাড়ুয়া মাঝপাড়াস্থ নিজ বাড়ি থেকে চারদিন থেকে এক তরুণী নিখোঁজ রয়েছেন। জেসমনি আক্তার (১৮) নামের ঐ তরুণী শনিবার গভীর রাতের কোন এক সময়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ। এ ঘটনায় জেসমিনের বাবা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
বাবা আছকর আলী সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন, তার মেয়ে জেসমিন আক্তার ২১ আগষ্ট রাত ১২ টা পর্যন্ত ঘরেই ছিলো। ভোর ৬টায় ঘুম থেকে ওঠে তাকে আর ঘরে পাওয়া যায়নি। রাতের কোন এক সময়ে সে নিখোঁজ হয়। এরপর প্রতিবেশী আত্মীয় স্বজনের বাড়ি সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নিয়ে কোথাও জেসমিনের সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় জেসমিনের বাবা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ১০৫৮ (২২/০৮/২০২১)। জেসমিনের পরনে ছিলো সেলওয়ার- কামিজ। উচ্চতা আনুমানিক ৫ ফুট। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন। মুখমন্ডল গোলাকার। কোন সুহৃদয়বান ব্যক্তি জেসমিনের সন্ধ্যান পেলে মোবাইল (০১৭২৬৪১০৩০২) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল জানান, মেয়ের বাবা সাধারণ ডায়েরী করেছেন। এরপ্রেক্ষিতে আমরা সারা দেশে বার্তা পাঠিয়েছি। আমরা মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করছি। বিজ্ঞপ্তি