সুবিদবাজারে ইয়াবাসহ ৪১ মামলার আসামী ছাত্রদল নেতা নাবিল রাজা গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকা থেকে বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক, মাদক, পুলিশ এসল্ট, ছিনতাই, খুন, ধর্ষণসহ ৪১টি মামলার আসামী নাবিল রাজা চৌধুরীকে (৩৬) ইয়াবাসহ গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। সে নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর পুত্র এবং সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক।
গত রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজার বনকলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। তখন তার আরো ২ সহযোগী আখালিয়া পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের পুত্র মো. জামিল বক্স (৩০) ও সুবিদবাজার বনকলাপাড়া এলাকার রকিব উদ্দিন খানের পুত্র মো. তানজিন খানকে (৩৫) গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২৭ (১৯/০৪/২০২১) নং মামলা রুজু হয়েছে। আসামী নাবিল রাজা চৌধুরী এর নামে সিলেট মহানগরের বিভিন্ন থানায় অস্ত্র, বিষ্ফোরক, মাদক, পুলিশ এসল্ট, ছিনতাই, খুন, ধর্ষণসহ সর্বমোট ৪১টি মামলা বিচারধীন রয়েছে। এছাড়াও অন্যান্য আসামীদের নামেও একাধিক মামলা আছে।
গ্রেফতারকৃত আসামীদের বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।